শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

ময়মনসিংহে ৩টি ধারালো লম্বা ছোরা ও ১টি এ্যাম্বুলেন্সসহ ৬ ডাকাত দলের সদস্য গ্রেফতার

ময়মনসিংহে ৩টি ধারালো লম্বা ছোরা ও ১টি এ্যাম্বুলেন্সসহ ৬ ডাকাত দলের সদস্য গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা : ময়মনসিংহ জেলার ফুলপুর থানাধীন বওলা ইউনিয়নের সুতার পাড়া চৌরাস্তা বাজারের জনৈক আঃ জলিলের চা দোকানের সামনে পাঁকা রাস্তার উপর হইতে (২০ সেপ্টেম্বর) এসআই(নিঃ) মোঃ আলাউদ্দিন সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে
৩টি ধারালো লম্বা ছোরা ও ডাকাতীর কাজে ব্যাবহৃত ১টি এ্যাম্বুলেন্সসহ ডাকাত দলের সক্রিয় সদস্য আসামী ১। মোঃ জসিম মিয়া (২১), পিতা-জিয়াউল ইসলাম, মাতা-রানী খাতুন, সাং-পাড়াইল (সনে মন্ডলের বাড়ী), ১১নং ঘাগড়া ইউপি, ২। মোঃ স্বাধীন মিয়া (১৯), পিতা-মোঃ ছাদেক আলী ড্রাইভার, মাতা-মোছাঃ শিলা আক্তার, সাং-মধ্যবাড়েরা খাঁ বাড়ী, ৩। প্রিন্স অনিক মন্ডল (১৯), পিতা-হান্নান মন্ডল, মাতা-ফাতেমা বেগম, সাং-মাসকান্দা স্টাফ কোয়াটার, ১২৫ দিগারকান্দা নামা পাড়া, ৪। ফজলে রাব্বী (২১), পিতা-মৃত কাশেম আলী, মাতা-লাইলী বেগম, সাং-মাসকান্দা স্টাফ কোয়াটার, ১২৫ দিগারকান্দা নামা পাড়া, ৫। মোঃ আবু নাঈম (১৯), পিতা-আবুল কালাম, মাতা-বেগম, সাং-চরপাড়া পুরাতন পপুলারের পিঁছনে, সর্ব থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ, ৬। মোঃ জাহিদ হাসান (১৯), পিতা-মোঃ জাহাঙ্গীর আলম, মাতা-মোছাঃ মিনারা বেগম, সাং-কালনাজানী (কালাদহ বাজার), থানা-ফুলবাড়ীয়া, বর্তমান সাং-জননী ক্লীনিকের গলি বারেক মিয়া দোকান, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহরা এ্যাম্বুলেন্স নিয়ে সমবেত হয়ে ডাকাতির জন্য সংগঠিত হওয়ার সময় হাতেনাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন শহর এলাকায় সংগোপনে ডাকাতি করিয়া আসিতেছে এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত।
উদ্ধারকৃত ৩টি ধারালো লম্বা ছোরা, ১টি এ্যাম্বুলেন্স উদ্ধারের বিষয়ে গ্রেফতারকৃত ৬ জন আসামীদের বিরুদ্ধে ফুলপুর থানায় মামলা দায়ের করে আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |